ভালোবাসার ফল
- সুলাইমান হুসাইন ফাহাদ - প্রত্যাশা ০২-০৫-২০২৪

ভালোবাসা মানুষকে কাঁদায়!
ভালোবাসা মানুষকে মরতে শেখায়!
ভালোবাসা মানুষকে সর্বশান্ত করে!
ভালোবাসা মানুষের মনকে ক্ষত বিক্ষত করে!
ভালোবাসা মানুষকে আপন ভুলতে শেখায়!
ভালোবাসার জন্য মানুষ পাগলে পরিণত হয়!
ভালোবাসা মানুসকে ধংষের দিকে ঠেলে দেয়!
ভালোবাসা মানুষকে নিকৃষ্ট কাজ করতে শেখায়!
ভালোবাসা মানুষের অন্তরে ঘৃণা জন্ম দেয়!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।